Header Ads

Header ADS
YouTube SEO Friendly Title And Description
***আমার নাম জাবেদ,আমি স্কুল টিচার । আমি মোঃজাবেদ আহমদ এবং আমি স্কুল জবে আছি*** ( টাইটেল )
আমার নাম মোঃজাবেদ আহমদ। আমার জন্ম,কর্ম,লেখাপড়া সবকিছুই ঢাকাতে।আমি শেষ গ্রামের বাড়িতে গিয়েছি ১৯৮৮ সালে।তখন আমি ২য় শ্রেণিতে পড়ি।মাদারীপুর আমার গ্রামের নাম,নতুন শহরে #google.com আমার নানা বাড়ি।উল্লেখ,আমার নানা ও দাদা দুজনেই আদি মাদারীপুরের বাসিন্দা।
আমি ১৯৯৭ সালে ঢাকার গভঃল্যাবরেটরি হাই স্কুল থেকে এস,এস,সি, ১৯৯৯ সালে ঢাকা সিটি কলেজ থেকে এইচ,এস,সি ও ২০০০-২০০৭ সালে ঢাকা ভার্সিটি থেকে বি,বি,এ ও এম,বি,এ পাস করেছি।#google.com
আমি যে ভিডিওটি বানালাম সেটা আমি এই ভিডিওটি দেখে বানাতে অনুপ্রাণিত হয়েছি।(তারপর নিশ রিলেটেড সবচেয়ে হাই ভিউয়ের একটি অ্যাড শো করে এমন একটি ভিডিও লিঙ্ক দিবেন,ঐ চ্যানেলের নাম না।)

আমার ফেসবুক প্রোফাইল ঃ লিঙ্ক

আমার টুইটার প্রোফাইলঃ লিঙ্ক

আমার পিন্তারেস্ট প্রোফাইলঃ লিঙ্ক

আমার ইন্সটাগ্রাম প্রোফাইলঃ লিঙ্ক

আমার লিঙ্কডইন প্রোফাইলঃ লিঙ্ক (ব্যাস এই পর্যন্তই,আর বেশি প্রোফাইল অ্যাড করবেন না,তবে ৫টি অবশ্যই থাকতে হবে)
------------------------------------------------------------------------------
#google.com (দিতেই হবে।এরপর পাশাপাশি আরও ২টি নিশ রিলেটেড হ্যাস )
------------------------------------------------------------------------------






 
THANKS


No comments

Powered by Blogger.